দুর্দান্ত স্পেসিফিকেশন সহ ভারতে আসছে Moto G10 এবং Moto G30


moto-g10-and-moto-g30-india-launch-date-tipped-on-march-first-week.jpg

গত সপ্তাহেই ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছে Moto G10 এবং Moto G30। এই দুই ফোন কে এবার Motorola ভারতে আনার জন্য তোড়জোড় শুরু করলো। জনপ্রিয় এক টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, এই দুই ফোন শীঘ্রই ভারতে লঞ্চ হবে। মোটো জি১০ ফোনে আছে  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আবার মোটো জি৩০ এর বিষয়ে বললে, ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে।

মুকুল শর্মা তার একটি টুইটে বলেছেন, Moto G10 এবং Moto G30 আগামী মার্চে ভারতে আসবে। খুব সম্ভবত মার্চের প্রথম সপ্তাহেই ফোন দুটি ভারতে লঞ্চ হতে পারে। যদিও ভারতে একই স্পেসিফিকেশন সহ ফোন দুটি আসবে কিনা বা এদের দাম কত হবে সে ব্যাপারে তিনি কিছু জানাননি।

Moto G10 এবং Moto G30 এর দাম

ইউরোপে মোটো জি১০ ফোনটির দাম শুরু হয়েছে ১৫০ ইউরো থেকে (প্রায় ১৩,২৬০ টাকা)। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি অররা গ্রে ও ইরিডেসেন্ট পার্ল কালারে পাওয়া যায়। আবার মোটো জি৩০ ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮০ ইউরো (প্রায় ১৫,৯০০ টাকা)। এই ফোনটি প্যাস্টেল স্কাই এবং ফ্যান্টম ব্ল্যাক কালারে কেনা যাবে। 

Moto G10 এর স্পেসিফিকেশন

মোটো জি১০ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১,৬০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Moto G30 এর স্পেসিফিকেশন

মোটো জি৩০ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। আবার ফোনটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।  

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *