আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না

অপেক্ষা করো দিল্লী মজলুম মানুষের উপর অত্যাচারের ফলাফলের জন্য, অপেক্ষা করো আল্লাহর কুরআন পুড়িয়ে ফেলার জন্য,অপেক্ষা করো আল্লাহর ঘরে আগুন দেওয়ার জন্য, অপেক্ষা করো আল্লাহর ক্রোধের জন্য যে ক্রোধ সবকিছু জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দেয়।


চীন নতুন করে কুরআন লিখার কথা বলেছিল এক মাসের মধ্যে কিন্তু এক মাস পূর্ণ হওয়ার পূর্বেই চীন আল্লাহর সাথে চ্যালেন্জ নেওয়ার ফলাফল পেয়ে গেছে। পুরো চীন এখন ভুতোড়ে নগরী। তারা চেয়েছিল মুসলমানদের কে নিশ্চিহ্ন করবে এবং মুসলমানদের সাথে কারও কোন সম্পর্ক থাকবে না। আজ আল্লাহ তাদেরকে এমন পর্যায়ে নিয়ে গেছেন যে কোন দেশ এখন তাদের সাথে যোগাযোগ রক্ষা করতে চায় না।


.
দিল্লির শাসক তোমার জন্য এগুলো সর্তকবার্তা সর্তক হও, ইসলামের সাথে বেয়াদবি বন্ধ কর। তোমরা চাচ্ছ মুসলিমদের কে উৎখাত করবে, ইসলামকে উৎখাত করবে তা কোনদিন সম্ভব নয়। বরং তোমরা উৎখাত হয়ে যাবে। কেননা এটা আল্লাহর মনোনীত ধর্ম। আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার বলেন, “আজ আমি তোমাদের জন্য তোমাদের দ্বীনকে পূর্ণ করলাম এবং তোমাদের উপর আমার নিয়ামত সম্পূর্ণ করলাম এবং তোমাদের জন্য দ্বীন হিসেবে পছন্দ করলাম ইসলামকে”। (সূরাহ মায়িদাহ, ৩)


.
তোমরা হাজারো চক্রান্ত করতে পারো ইসলামকে ধ্বংসের কিন্তু কোন লাভ নেই।তোমরা হাজারো কৌশল অবলম্বন করতে পারো কিন্তু তোমাদের এই কৌশলের কাছে পৃথিবীর সকল মানুষ পরাজিত হলেও, তোমরা একজনের কৌশলের কাছে পরাজিত হবে এবং নাম নিশানা সবকিছু ধূলিসাৎ হয়ে যাবে। কুরআনে বলা হয়েছে, “আর জেনে রেখো,আল্লাহ নস্যাৎ করে দেবেন কাফেরদের সমস্ত কলা-কৌশল”। [সুরাহ আনফাল, ১৮]


.
আল্লাহ সবাইকে ফিরে আসার সুযোগ দেন। কিন্তু যখন তা চরম পর্যায়ে চলে যায় তখন তিনি কাউকে ছাড় দেন না। মহাশক্তিধর আল্লাহর পাকড়াও বড়ই কঠিন। আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না, আবারও বলছি আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না”।


লেখাঃ জি এম নেওয়াজ আরিফ (আল্লাহ্‌ তাকে উত্তম প্রতিদান দান করুন!)
.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *