5G সাপোর্টের সাথে Oppo Reno 5k এর লঞ্চ আসন্ন, ফাঁস হল দাম





oppo-reno-5k-with-snapdragon-750g-soc-launch-imminent.jpg

গত ডিসেম্বরে চীনে লঞ্চ হয়েছিল Oppo Reno 5 5G ও Reno 5 Pro 5G। এর কিছুদিন পরে এই সিরিজের Reno 5 Pro+ 5G এর ওপর থেকেই পর্দা সরানো হয়। তবে শীঘ্রই এই সিরিজের আরও একটি ফোন, Reno 5k বাজারে পা রাখতে চলেছে। এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। গত মাসেই জানা গিয়েছিল অপ্পো, এই প্রসেসরযুক্ত একটি ফোনের ওপর কাজ শুরু করেছে। যদিও তখন ফোনটির নাম জানা যায়নি।

তবে টিপস্টার আর্সেনাল সম্প্রতি একটি উইবো পোস্টে জানিয়েছেন, স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসরের সাথে Oppo Reno 5k শীঘ্রই লঞ্চ হতে চলেছে। এই ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে লঞ্চ হওয়া Reno 5 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। যদিও ফোনটি অরোরা ব্লু কালারের বদলে অন্য কোনো কালারের সাথে লঞ্চ হবে। আবার অপ্পো রেনো ৫কি এর দাম হবে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,০০০ টাকা)।

ছবি ক্রেডিট- Arsenal/ Weibo

জানিয়ে রাখি কিছুদিন আগে শোনা গিয়েছিল, স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর আউট অফ স্টক থাকায়, Oppo তাদের Reno 5 5G ফোনটির বিক্রি বন্ধ করেছে এবং প্রসেসর পরিবর্তন করে কোম্পানি একই স্পেসিফিকেশন সহ নতুন কোনো একটি ফোন লঞ্চ করতে তোড়জোড় শুরু করেছে। সেক্ষেত্রে নতুন প্রসেসর সহ Reno 5k কেই Oppo বাজারে আনতে চলেছে বলে আমাদের অনুমান।

Oppo Reno 5k এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অপ্পো রেনো ৫কে ফোনে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি প্লাস ওলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। আবার ফোনটি ৬৫ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জ সাপোর্টযুক্ত ৪৩০০ এমএইচ ব্যাটারি সহ আসতে পারে। ফোনটির সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এছাড়াও Oppo Reno 5k ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে বলে জানা গেছে। এই ফোনের পিছনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন







Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *