Airtel Launches 4 Prime Video Mobile Edition Plans Starting Rs 89


Airtel Launches 4 Prime Video Mobile Edition Plans Starting Rs 89

ভারতে টেলিকম কোম্পানিগুলির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা নতুন নয়। একারণে সংস্থাগুলি তাদের বিভিন্ন প্ল্যানে ডেটা, কলের সাথে সাথে অন্যান্য বেনিফিটও দিয়ে থাকে। এবার ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল (Airtel) নতুন চারটি প্ল্যান আনলো যেখানে Amazon Prime Video Mobile Edition এর সুবিধা সহ ডেটা ও কলিংয়ের সুবিধা দেবে। এই প্ল্যানগুলি হল ৮৯ টাকা, ১৩১ টাকা ও ২৯৯ টাকা ও ৩৪৯ টাকার প্যাক। জানিয়ে রাখি অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের মাধ্যমে কেবল মোবাইল ও একটি ডিভাইসেই পরিষেবা পাওয়া যাবে। এতে এসডি কোয়ালিটির ভিডিও দেখা যাবে। আপনি মোবাইল ব্যাতিত ল্যাপটপ, স্মার্ট টিভি ইত্যাদির মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারবেন না।

প্রসঙ্গত আপনি যদি Airtel Thanks অ্যাপের মাধ্যমে অ্যামাজন প্রাইম সাইন আপ করেন, তাহলে ৩০ দিনের ট্রায়াল পাবেন। যারপরে এই নতুন প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন। তবে এয়ারটেল থ্যাংকস ছাড়াও প্ল্যানগুলি রিচার্জ করা যাবে। প্রত্যেকটি প্ল্যানের সাথে বিনামূল্যে Amazon Prime Video Mobile Edition পরিষেবা পাওয়া যাবে।

এয়ারটেলের ৮৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে ৬ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন পরিষেবা তো আছেই।

এয়ারটেল ১৩১ টাকার প্ল্যান

এই প্ল্যানে যদিও অন্যান্য কোনো বেনিফিট নেই। তবে আপনি এসডি এর বদলে হাই ডেফিনেশন ভিডিও কোয়ালিটি দেখতে পাবেন। আবার এতে মাল্টি ডিভাইস ব্যবহারের সুযোগ আছে। সাথে প্রাইম মিউজিক, প্রাইম রিডিং প্রভৃতি পরিষেবা উপলব্ধ।

এয়ারটেল ২৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানেরও ভ্যালিডিটি ২৮ দিন। এখানে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন পরিষেবা ছাড়া আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে।

এয়ারটেল ৩৪৯ টাকার প্ল্যান

এখানে আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ২ জিবি ডেটা অফার করা হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *