(Leak) চার্জার ও ইয়ারফোন ছাড়াই আসছে Samsung Galaxy S21, কালার ও প্রি-অর্ডার অফার ফাঁস


samsung-galaxy-s21-retail-box-colour-options-pre-order-offers-leaked

চর্চা চলছিল যে Apple কে অনুসরণ করে Samsung তাদের আসন্ন Galaxy S21 সিরিজের সাথে চার্জার সরবরাহ করবে না। যদিও এতদিন এই দাবির সপক্ষে নিশ্চিত কোনো প্রমান আমাদের হাতে ছিল না। তবে সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজের ফাঁস হওয়া রিটেল বক্সের ছবি থেকে পরিষ্কার যে এই জল্পনা পুরোপুরি সত্যি। আসলে ফাঁস হওয়া ছবি অনুযায়ী, Samsung Galaxy S21 ও S21 Ultra ফোনের রিটেল বক্সে ‘কুইক স্টার্ট গাইড’, ‘ইউএসবি টাইপ সি কেবল’ ও ‘এজেকশন পিন’ থাকবে। অর্থাৎ চার্জিং অ্যাডাপ্টার আলাদা ভাবেই কিনতে হবে।

Samsung Galaxy S21 ও S21 Ultra ফোনে থাকবেনা চার্জার

টিপ্সটার Roland Quandt, Samsung Galaxy S21 সিরিজের রিটেল বক্সের ছবি সামনে এনেছেন। এরসাথে ফোনগুলির ছবিও প্রকাশ করেছেন। এই রিটেল বক্সে দেখা গেছে, এর মধ্যে কুইক স্টার্ট গাইড, ইউএসবি টাইপ সি কেবল ও এজেকশন পিন রয়েছে। এর অর্থ এই সিরিজের ফোনের সাথে চার্জিং অ্যাডাপ্টার থাকবেনা। শুধু তাই নয়, পাওয়া যাবেনা AKG ইয়ারফোনও।

প্রসঙ্গত আগামীকাল অর্থাৎ ১৪ জানুয়ারি লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকবে Galaxy S21, S21 Plus, S21 Ultra। এরমধ্যে স্যামসাং গ্যালাক্সি এস ২১ ফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম সিলভার এবং ফ্যান্টম ভায়োলেট ও ফ্যান্টম পিঙ্ক কালারে আসতে পারে। আবার গুলির সাথে ব্রোঞ্জ ও রেড কালার সহ আসবে Galaxy S21+। অন্যদিকে Samsung Galaxy S21 Ultra ফোনটি ব্রাউন, গ্রে ও ব্লু কালার সহ লঞ্চ হতে পারে।

Samsung Galaxy S21 সিরিজ প্রিঅর্ডার করলে মিলবে এই বেনিফিট

টিপ্সটার ইভান ব্ল্যাশ জানিয়েছেন, Samsung Galaxy S21 Ultra প্রি-বুক করলে SmartTag এবং Buds Pro বিনামূল্যে পাওয়া যাবে। আবার SmartTag এবং Buds Live বিনামূল্যে মিলবে সিরিজের অন্য দুটি ফোন অর্থাৎ Galaxy S21, Galaxy S21+ এর সাথে। শুধু তাই ভারতে এই সিরিজের সাথে বিনামূল্যে ৩,৮৪৯ টাকার স্মার্টফোন কেসও মিলবে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *