Oppo Reno 5 Pro 5G Price And Pre Order Offer Leaked Ahead of Launch





oppo-reno-5-pro-5g-price-and-pre-order-offer-leaked-ahead-of-18-january-launch

আগামী ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Oppo Reno 5 Pro 5G এবং Oppo Enco X TWS। যদিও কোম্পানির তরফে এদের দাম বা লভ্যতা সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে একজন টিপ্সটার দাবি করেছেন যে ভারতে অপ্পো রেনো ৫ প্রো ৫জি ফোনটির মূল্য ধার্য করা হয়েছে ৩৯,৯৯০ টাকা। আবার যেসব গ্রাহক Reno 5 Pro 5G প্রি-অর্ডার করবেন তারা Oppo Enco X TWS এর ওপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। আবার জনপ্রিয় ব্যাংকগুলির কার্ড ব্যবহার করলেও বেনিফিট মিলবে।

টিপ্সটার অভিষেক যাদব Oppo Reno 5 Pro 5G এর ভারতীয় ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন সহ প্রি-অর্ডার অফার সামনে এনেছেন। তিনি একটি টুইটে কোনো একটি ই-কমার্স সাইটের প্রোডাক্ট কম্পেয়ার পেজের স্ক্রিনশট শেয়ার করেছেন। আরেকটি টুইটে Oppo Reno 5 Pro 5G এর প্রি-অর্ডার অফার জানিয়েছেন।

Oppo Reno 5 Pro 5G এর স্পেসিফিকেশন ও দাম

ভারতে অপ্পো রেনো ৫ প্রো ৫জি ফোনটি Samsung Galaxy S20 FE এবং OnePlus 8T এর মত ফোনগুলির সাথে প্রতিদ্বন্দিতা করবে। এই ফোনে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস থ্রিডি অ্যামোলেড ডিসপ্লে। আবার এটি হবে ভারতের প্রথম মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসরের প্রথম ফোন। এটি এস্ট্রাল ব্লু (রেনো গ্লো) ও স্টারি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস অপারেটিং সিস্টেম সহ আসবে।

পাওয়ারের কথা বললে Oppo Reno 5 Pro 5G ফোনে ৪,৩৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। এরসাথে ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং (SuperVOOC 2.0) সাপোর্ট করবে। আবার ফোনটির পিছনে পাবেন ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল +২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যার দাম ৩৯,৯৯০ টাকা।

Oppo Reno 5 Pro 5G এর প্রি-অর্ডার অফার (সম্ভাব্য)

অভিষেক জানিয়েছেন, Reno 5 Pro 5G প্রি-অর্ডার করলে Enco X TWS এর ওপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও HDFC Bank, ICICI Bank, Bank Of Baroda প্রভৃতি ব্যাংকের কার্ড গ্রাহকদের ১০ শতাংশ ছাড় দেওয়া হবে।











Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *