Poco M3 To Launch In Indonesia On 21 January Price Specifications





poco-m3-to-launch-in-indonesia-on-21-january-price-specifications

গত বছর নভেম্বরে ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছিল Poco M3। এরপর ডিসেম্বরে এই ফোনের রিব্রান্ডেড ভার্সন হিসাবে চীনে লঞ্চ হয়েছিল Redmi Note 9 4G। তবে পোকো এবার তাদের এই ফোনকে ইন্দোনেশিয়ার মার্কেটে লঞ্চ করতে চলেছে। আগামী ২১ জানুয়ারি পোকো এম৩ ইন্দোনেশিয়ায় লঞ্চ হবে। শোনা যাচ্ছে ফোনটিকে ভারতেও লঞ্চ করা হতে পারে। যদিও ভারতে প্রায় একই রকম স্পেসিফিকেশন সহ Redmi 9 Power ফোনটি উপলব্ধ।

Poco Indonesia টুইটার পেজ থেকে একটি টুইট করে, পোকো এম৩ ফোনকে সেদেশে লঞ্চ করার কথা জানানো হয়েছে। ওই টুইট অনুযায়ী, ফোনটি ২১ জানুয়ারি সেখানকার স্থানীয় সময় ১৯:৩০ মিনিটে লঞ্চ হবে। পাশাপাশি পোকো জানিয়েছে এই ফোনটি নতুন বছরের ‘নতুন এন্ট্রি লেভেল কিলার’ হবে। পাশাপাশি ফোনটির পিছনে হলুদ Faux লেদার ফিনিশ দেখা গেছে।

যদিও টুইটে Poco M3 ফোনটির দাম জানানো হয়নি। তবে ইউরোপে এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছিল ১৪৯ ডলার, যা প্রায় ১১,০৪১ টাকার সমান। আবার ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১২,৫২৩ টাকা। ফোনটি ইয়েলো, কুল ব্লু ও পাওয়ার ব্ল্যাক কালারের সাথে লঞ্চ হয়েছিল।

Poco M3 ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে আছে, ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ডট-ড্রপ নচ আইপিএস ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। আবার এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার পোকো এম৩ ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে।  যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) ও ২মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ, যার অ্যাপারচার এফ/২.০৫।






Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.




Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *