Samsung Galaxy F62 Panel Images Leaked Quad Camera Exynos 9825 Soc





samsung-galaxy-f62-panel-images-leaked-quad-camera-exynos-9825-soc
ছবি : 91mobiles.com

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung শীঘ্রই ভারতে তাদের এফ সিরিজের নতুন ফোন Galaxy F62 লঞ্চ করতে পারে। এই ফোনটি Galaxy F41 আপগ্রেড ভার্সন হবে। কিছুদিন আগেই এই ফোনেকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। এবার Samsung Galaxy F62 এর রিয়ার প্যানেল সামনে এল। যেখান থেকে এই ফোনের ডিজাইন জানা গেছে। স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও এক্সিনস ৯৮২৫ প্রসেসর সহ আসবে।

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy F62 ফোনের পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অর্থাৎ হয় এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অথবা সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার এর পিছনে চারটি ক্যামেরা সেন্সর দেওয়া হতে পারে। এতে ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে।

এদিকে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল Samsung Galaxy F62 ফোনে ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার এতে ব্যবহার করা হবে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৮২৫ চিপসেট। এই চিপসেট আমরা Galaxy Note 10 ফোনেও দেখেছিলাম। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৭৬৩ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে ১৯৫২ পয়েন্ট পেয়েছিল।

স্যামসাং ইতিমধ্যেই তাদের গ্রেটার নয়ডার প্ল্যান্টে গ্যালাক্সি এফ৬২ এর প্রোডাকশন শুরু করেছে। ফলে এই ফোনটি যেকোনো মুহূর্তে ভারতে লঞ্চ হতে পারে। এই ফোনের মডেল নম্বর SM-E625F। মনে করা হচ্ছে এই ফোনটি ভারতে ২০ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হবে।









Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *